fbpx

ওয়েবসাইট ট্রাফিক সার্ভিস – Website Traffic Service

ট্রাফিক প্যাকেজ

প্যাকেজট্রাফিকের ধরনসার্ভিস চার্জপ্যাকেজের মেয়াদগড়ে ভিজিটর/প্রতিদিনসর্বমোট ভিজিটর/প্যাকেজের মেয়াদ পর্যন্ত
সিলভার প্যাকেজWorldwide৮০০ টাকা২৫ দিন২০০+৬০০০+
ব্রোঞ্জ প্যাকেজ North America: USA and Canada১২০০ টাকা২৫ দিন২০০+৬০০০+
গোল্ড প্যাকেজ North America and Top European Countries১৭০০ টাকা২৫ দিন২০০+৬০০০+

এক নজরে আমাদের ওয়েবসাইট ট্রাফিক সার্ভিস

  • কোন ধরনের ফেইক ট্রাফিক সরবরাহ করা হয় না। সম্পূর্ন ন্যাচারাল এবং সার্চ ইঞ্জিন ফ্রেন্ডলি ট্রাফিক।
  • অ্যাডসেন্স, সিপিএ মার্কেটিং, অ্যাফিলিয়েট মার্কেটিং, ব্লগ ইত্যাদির জন্য এই ট্রাফিক সার্ভিস ব্যবহার করতে পারেন। শুধুমাত্র YouTube, Adf.ly, এবং Fiverr লিংক গ্রহণ করা হয় না।
  • ক্যাম্পেইন শুরু করার পর রিপোর্ট হিসেবে আমরা একটা কাস্টমস ট্র্যাকিং লিংক দিয়ে দিবো যার মাধ্যমে আপনি আমাদের সরবরাহকৃত ট্রাফিক ট্র্যাক করতে পারবেন। পাশাপাশি গুগল অ্যানালাইটিকস অথবা আপনার ওয়েবসাইটের নিজস্ব অ্যানালাইটিকসের মাধ্যমেও ট্রাফিক ট্র্যাক করতে পারবেন।
  • ক্যাম্পেইন চলাকালীন গ্রাহক সার্ভিস সংক্রান্ত যে কোন সমস্যায় সর্বোচ্চ সহযোগিতা পাবেন।
  • আপনি হয়তো এই ট্রাফিক সার্ভিস হতে প্রোডাক্ট সেল অথবা অন্য কোন আর্থিক সুবিধা পেতে পারেন, তবে এর কোন গ্যারান্টি আমরা দিতে পারবো না। কারন ন্যাচারাল ট্রাফিক হওয়ার কারনে ভিজিটরদের আমরা মোটিভেট করতে পারবো না এবং ব্যাপারটা অসম্ভবও বটে।

আমাদের মাধ্যমে সার্ভিস গ্রহন করার নিয়মাবলী

১ম ধাপঃ আপনার অর্ডারটির ব্যাপারে আমাদের বিস্তারিত অবগত করুন

আপনি কোন ধরনের ওয়েব পেইজ বা সাইটের জন্য আমাদের সার্ভিসটি নিবেন, কতগুলো ওয়েব পেইজ বা সাইটের জন্য নিতে চাচ্ছেন, কোন প্যাকেজটি নিবেন ইত্যাদিসহ সম্পূর্ন ব্যাপারে আমাদের বিস্তারিত অবগত করুন।

২য় ধাপঃ টাকা পাঠানো

প্যাকেজের নির্ধারিত সার্ভিস চার্জ আমাদেরকে bKash/Rocket/Bank এ অগ্রিম পাঠাতে হবে। টাকা পাঠানোর পর তার প্রাপ্তি নিশ্চিত করার জন্য অবশ্যই প্রয়োজনীয় প্রামানিক তথ্য যেমন- প্রেরকের bKash/Rocket নম্বরের শেষ ডিজিট বা Trx ID বা ব্যাংক জমার স্লিপের ছবি পাঠাতে হবে।

৩য় ধাপঃ রিপোর্ট গ্রহন

টাকা পাঠানোর পর আপনার অর্ডারটি আমাদের সংশ্লিষ্ট ডিপার্টমেন্টের কাছে হ্যান্ডওভার করা হবে। সর্বনিম্ম ৬ ঘন্টা অথবা সর্বোচ্চ ২৪ ঘন্টা (হলিডে, অর্ডারের সিরিয়াল বেশি হলে অথবা অন্য কোন বিশেষ কারনে) এর মধ্যে আপনাকে ক্যাম্পেইন শুরু করার নিশ্চিতকরন রিপোর্ট হিসেবে কাস্টমস ট্র্যাকিং লিংক দেওয়া হবে যার মাধ্যমে আপনি আমাদের সরবরাহকৃত ট্রাফিক ট্র্যাক করতে পারবেন।

প্রশ্ন-উত্তর/জিজ্ঞাসা

১। আচ্ছা আপনারা কীভাবে এই ট্রাফিক সরবরাহ করছেন/কেন এই ভিজিটরগুলো ফেইক না?

উত্তরঃ বিভিন্ন ওয়েবসাইটের মালিক, ডোমেইন রেজিস্ট্রারার এবং হোস্টিং কোম্পানিগুলোর সাথে আমাদের সংশ্লিষ্ট ডিপার্টমেন্টের একটি বিশেষ আর্থিক চুক্তি আছে। পাশাপাশি নিজেদের মালিকানাধীন কিছু হাই ট্রাফিক সাইটও আছে। সব মিলিয়ে ধরলে হাজারখানেকেরও বেশি ওয়েবসাইটগুলোকে আমরা এই সার্ভিসের জন্য কাজে লাগাচ্ছি। এখন আমরা যেটা করি, আপনার অর্ডার কনফার্ম হওয়ার পর আপনার ওয়েব পেইজ বা সাইটকে নিশ অনুযায়ী একটা ক্যাটাগরির মধ্যে ফেলি। এরপর ঐ ক্যাটাগরির আওতাধীন সাইটগুলোর ভিজিটরদেরকে আমাদের বিশেষ টেকনোলজির মাধ্যমে  রিডাইরেক্ট করে আপনার ওয়েবপেইজ বা সাইটে পাঠানো হয়।

একটা উদাহরন দেই তাহলে আরো পরিষ্কার বুঝবেন। ধরুন কেউ গুগলে “website traffic service” এই কিওয়ার্ড দিয়ে সার্চ করলো। এখন দেখা গেলো সার্চ রেজাল্ট থেকে ঐ ব্যক্তি আমাদের আওতাধীন কোন একটা ওয়েবসাইটে ঢুকলো। তখন আমাদের টেকনোলজি ঐ ওয়েবসাইটের বদলে আপনার ওয়েবপেইজ বা সাইটটি প্রদর্শন করলো। এই রিডাইরেকশনটি কোন কনটেন্ট প্রদর্শন করার আগে হয় বলে ভিজিটর টেরও পায় না পুরো ব্যাপারটা। তার মানে সেকেন্ডেরও কম মিলি সেকেন্ডেই খেল খতম!

২। এই ভিজিটরগুলো কি টার্গেটেড হয়?

উত্তরঃ আমরা যখন গ্রাহকের ওয়েবপেইজ বা সাইটকে কোন ক্যাটাগরির মধ্যে ফেলি তখন ঐ ক্যাটাগরির আওতায় থাকা আমাদের সাইটিগুলো গ্রাহকের ওয়েবপেইজ বা সাইটের নিশের সাথে পুরোপুরি মিলতে পারে অথবা আংশিক মিলতে পারে। সুতরাং ভিজিটরগুলো একেবারে টার্গেটেড বলা যাবে না আবার আনটার্গেটেড হিসেবে গন্য করাও ঠিক হবে না।

৩। আমি কীভাবে বুঝবো আপনাদের দেওয়া ট্রাফিক একবারে রিয়েল, কোন ফেইক না?

উত্তরঃ আপনি চাইলে UTM  Tag ব্যবহার করে আপনার গুগল অ্যানালাইটিকস এ আমাদের ট্রাফিকের উৎস নিয়ে অ্যানালাইসিস করতে পারেন। ফেইক ট্রাফিক চেনার কয়েকটি নিদর্শন রয়েছে। যেমন –

  • যে ভিজিটরগুলো ন্যাচারালি আসে ওগুলো দেখা যায় হয় বাসা বা অফিসে নেওয়া ব্রডব্যান্ড আইএসপি সার্ভিস থেকে আসছে অথবা কোন মোবাইল ক্যারিয়ারের নেটওয়ার্ক থেকে আসছে। অপরদিকে  ফেইক ট্রাফিক কোন নির্দিষ্ট ওয়েব হোস্টিং সার্ভার, প্রক্সি সার্ভার অথবা ডাটাসেন্টারগুলো থেকে পাঠানো হয়। গুগল অ্যানালাইটিকস এ এটা চেক করতে এভাবে অনুসরন করুনঃ Technology=>Network of Google Analytics’ report
  • ফেইক ট্রাফিক অ্যানালাইসিস করলে দেখা যাবে এদের উৎস হিসেবে একটি নির্দিষ্ট লোকেশনকে বেশি দেখাচ্ছে। অপরদিকে যে ভিজিটরগুলো ন্যাচারালি আসে সেগুলো অ্যানলাইসিস করলে দেখা যাবে এদের উৎস হিসেবে বিভিন্ন লোকেশন দেখাচ্ছে।
  • ন্যাচারালি আসা ভিজিটরগুলোর জন্য আপনার সাইটের বাউন্স রেট কখনো ১০০% হবে না অথবা ওয়েবসাইটের স্পেন্ট টাইম শুন্য হবে না। কারন ভিজিটর তখনই আপনার ওয়েবসাইটকে বের হয়ে আসবে যখন সে ইন্টারেস্টিং কিছু পায় নি অথবা যেটার জন্য আসছিলো সেটা সে খুজে পায় নি অথবা তার কাঙ্খিত ইনফরমেশন পেয়েছিল তাই সাইট থেকে বের হয়ে যাচ্ছে। সুতরাং এসকল ফ্যাক্টরের কারনে বাউন্স রেট একেক সময় একেক রকম হবে আবার ওয়েবসাইটের স্পেন্ট টাইম একেক সময় একেক রকম হবে। একমাত্র ফেইক ট্রাফিকের মাধ্যমেই সম্ভব বাউন্স রেট ১০০% হওয়া অথবা ওয়েবসাইটের স্পেন্ট টাইম শুন্য হওয়া।

৪। আমার শুধু বাংলাদেশী ট্রাফিক লাগবে। আপনারা কি তা দিতে পারবেন?

উত্তরঃ দুঃখিত এই মূহুর্তে এটা সম্ভব হচ্ছে না। তবে আমরা ভবিষ্যতে চেষ্টা করবো শুধুমাত্র কোন নির্দিষ্ট দেশের ভিজিটর দেওয়া যায় কিনা। তবে বাংলাদেশী ট্রাফিকের জন্য আপনি ফেসবুকের অ্যাড ব্যবহার করতে পারেন। বর্তমানে মোটামুটি সস্তায় ফেসবুকে অ্যাড দিয়ে ভাল পরিমান বাংলাদেশী ট্রাফিক আনা যায়। তাছাড়া আমাদের এই ট্রাফিক সার্ভিসটি মূলত তাদের জন্য যাদের বাংলাদেশের বাইরে অন্য কোন দেশ টার্গেটিং করে ফেসবুক অথবা গুগলে অ্যাড দিলে অনেক বেশি খরচ পড়ে।

৫। সার্ভিস নেওয়ার জন্য টাকা কি আগেই দিতে হবে/টাকা দেওয়ার পর কাজ যদি না করেন তাহলে/টাকা দেওয়ার পর কাজ করবেন এর গারান্টি কী?

উত্তরঃ যেহেতু থার্ড পার্টিদের সাথে আমরা বিশেষ আর্থিক চুক্তিতে আছি তাই প্রত্যেকটা অর্ডার কনফার্ম হওয়ার পর তাদের যার যার পাওনা পরিশোধ করতে হয়। এমন নয় যে আপনার মন চাইলো অর্ডার করলেন আবার মন চাইলো কয়েক ঘন্টার পরে ক্যান্সেল করে দিলেন আর আমাদের থার্ড পার্টিরা তাদের পাওনা মওকুফ করে দিলো তা নয়। তাই সম্ভাব্য ব্যবসায়িক লস থেকে নিরাপদ থাকতেই এই ব্যবস্থা। যদি অগ্রিম পরিশোধে আপনার কনফিডেন্ট না থাকে তাহলে আমাদের অন্যান্য সার্ভিসগুলোর যে কোনটি টেস্ট করে তারপরে এই সার্ভিসটি নিতে পারেন। তারপরেও যদি কনফিডেন্ট না আসে তাহলে আপনাকে অনুরোধ করবো অযথা বাক্যালাপ করে আমাদের মূল্যবান সময় নষ্ট না করতে।

৬। আচ্ছা আমি যদি আপনাদের সার্ভিসে সন্তুষ্ট না হই সেক্ষেত্রে আপনাদের করনীয় কী?

উত্তরঃ সার্ভিস সংক্রান্ত যে কোন সমস্যায় নির্দিধায় আমাদের সাথে যোগাযোগ করুন। আমরা সর্বাত্তক চেষ্টা করবো আপনার সমস্যার সমাধান করার। যদি একেবারেই সমস্যার সমাধান করা সম্ভব না হয় তবে আপনার টাকা রিফান্ড করে দেওয়া হবে। কিন্তু হ্যা আমাদের ট্রাফিক থেকে কোন প্রোডাক্ট সেল হয় নাই অথবা কোন আর্থিক সুবিধা অর্জন করতে পারেন নাই বলে টাকা ফেরত চাচ্ছেন এমন আবদার মানা হবে না। কারন উপরে একবার বলেই দিয়েছি এই  ট্রাফিক সার্ভিসের মাধ্যমে প্রোডাক্ট সেল অথবা কোন আর্থিক সুবিধা পাওয়ার গ্যারান্টি আমরা দেই না।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.